কোভিড-১৯ (করোনাভাইরাস) সচেতনতায় কঠোর অবস্থানে মণিরামপুর থানা পুলিশ। সরকারী বিধিনিষেধ ও যশোর পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক জনগণকে সচেতন করতে শনিবার সকাল থেকে পৌরশহরের গরুহাট, ছাগলহাট, চাউল বাজার, মাছ বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকার ক্রেতা-বিক্রেতা, পথচারী, ভ্যানচালক, গাড়ী চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ, মাস্কবিহীনদের মাস্ক পরিয়ে সচেতন করাসহ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে সচেতন করান জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করেন থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। এছাড়া পৌরশহরসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়।

এ সময়ে তার সাথে ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, ওসি (তদন্ত) সিকদার মতিয়ার রহমান, ব্যবসায়ী আলহাজ্ব বাবর আলী, রতন পাল, আলহাজ্জ্ব ইয়াকুব আলী, মোনায়েম হোসেনসহ পুলিশের একটি দল।

এ সময়ে গণমাধ্যম কর্মীদের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ‘যশোরসহ কয়েকটি জেলায় করোনাভাইরাসের প্রদুর্ভাব প্রকট আকার ধারন করেছে।

এ থেকে আমাদের রক্ষা পেতে মাস্ক পরা ও সচেতনতার বিকল্প কিছু নেই। সুতরাং আমাদের সকলকে সর্বদা সরকারী বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং সচেতন থাকতে হবে।’